মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022 | Meghna Petroleum Ltd Job Circular 2022

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এমপিএল চাকরির বিজ্ঞপ্তি 2022 www mpl gov bd এবং কালেরকণ্ঠ, ডেইলি স্টার পত্রিকায় প্রকাশিত হয়েছে। অনলাইন আবেদন এমপিএল টেলিটকের ওয়েবসাইট www.mpl.teletalk.com.bd। এমপিএল এই বিজ্ঞপ্তির অধীনে কিছু কর্মকর্তা এবং প্রকৌশলী নিয়োগ করবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা নির্ধারিত আবেদনের মাধ্যমে আবেদন করতে পারেন। আরও বিশদ www mpl gov bd-এ এবং এই পোস্টে নিচে দেখুন।

Meghna Petroleum Ltd MPL Job Circular 2022

যাইহোক, সিনিয়র সেলস অফিসার, জুনিয়র অপারেশন অফিসার/জুনিয়র অপারেশন ইঞ্জিনিয়ার, জুনিয়র অফিসার (আইটি), জুনিয়র অফিসার (সিকিউরিটি), জুনিয়র অফিসার (ফায়ার অ্যান্ড সেফটি) পদের জন্য এমপিএল চাকরির বিজ্ঞপ্তি 2022 (নতুন)। আগের চাকরির বিজ্ঞপ্তি ছিল সিনিয়র অপারেশন অফিসার/ইঞ্জিনিয়ার, সিনিয়র অ্যাকাউন্টস অফিসার/সিনিয়র ফাইন্যান্স অফিসার, সেলস অফিসার, অপারেশন অফিসার/ইঞ্জিনিয়ার, অ্যাকাউন্টস অফিসার/ফিনান্স অফিসার, জুনিয়র অফিসার, জুনিয়র অডিট অফিসার, জুনিয়র অফিসার আইটি, জুনিয়র এইচআর অফিসার, জুনিয়র অফিসার (নিরাপত্তা), জুনিয়র অফিসার (ফায়ার সার্ভিস)।

বিজ্ঞপ্তিতে শিক্ষাগত যোগ্যতা অবশ্যই অনুসরণ করতে হবে। কিন্তু তৃতীয় শ্রেণী/বিভাগ/জিপিএ কোনো পরীক্ষায় অনুমোদিত নয়।

প্রার্থীদের বয়সসীমা অবশ্যই 31 জানুয়ারী 2022 পর্যন্ত বিজ্ঞাপনের প্রয়োজনীয়তা পূরণ করতে হবে। আবেদনকারীদের অবশ্যই পে-অর্ডার বা ডিমান্ড ড্রাফ্ট হিসাবে 500/- টাকা দিতে হবে। সরকারি চাকরির সার্কুলার 2022 দেখুন।

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এমপিএল "এমপিএল টেলিটক চাকরির আবেদন" অফিসিয়াল ওয়েবসাইট www mpl teletalk com bd-এর মাধ্যমে 31 জানুয়ারী 2022 এর মধ্যে আবেদন করতে হবে। আপনার পছন্দসই পোস্টটি নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন। সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন। এর পরে, ভবিষ্যতের ক্রিয়াকলাপের জন্য আবেদনকারীর অনুলিপি জমা দিন এবং মুদ্রণ করুন। এখন আপনাকে টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এমপিএল চাকরির বিজ্ঞপ্তির আবেদন ফি পাঠাতে হবে।

Application Start:
Deadline: 31 January 2022
Vacancy:
Apply Link: www mpl teletalk com bd [apply here]

বেশিরভাগ মানুষ এমপিএল সরকারি চাকরির আবেদন খুঁজছেন। www.mpl.gov.bd এমপিএল অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। এমপিএল স্বীকার করে। এমপিএল চাকরির আবেদন টেলিটক। www.mpl.gov.bd সার্কুলার 2022, mpl gov bd আবেদন করুন। mpl teletalk অনলাইন আবেদন।


এমপিএল টেলিটক আবেদন ফি এসএমএস পাঠানো

1st SMS instruction: MPL [space] User ID and send it to 16222
2nd SMS instruction: MPL [space] Yes [space] PIN and send it to 16222.


 শুধুমাত্র বাছাই করা প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ভাইভা ভয়েসের জন্য ডাকা হবে। এখানে আমরা এমপিএল চাকরির লিখিত পরীক্ষার তারিখ এবং সময়, অ্যাডমিট কার্ড ডাউনলোড, সিট প্ল্যান ডাউনলোড আপডেট করব। পাশাপাশি মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এমপিএল চাকরির লিখিত পরীক্ষার ফলাফল, ভাইভা পরীক্ষার ফলাফল। তাই আপনি www mpl gov bd-এর মাধ্যমে MPL চাকরির ফলাফল, ভাইভা সময়সূচী এবং আরও অনেক কিছু সম্পর্কে জানতে পারেন।


মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এমপিএল এই এমপিএল চাকরির বিজ্ঞপ্তি 2020-এর অধীনে নিয়োগের জন্য বাংলাদেশ সরকারের নিয়ম অনুসরণ করবে। এই শূন্যপদের তালিকায় মুক্তিযোদ্ধা কোটা এবং অন্যান্য কোটা অন্তর্ভুক্ত করা হবে।

MPL Admit Card

তবে, অসম্পূর্ণ, এবং সময়সীমার পরে, কোন আবেদন গ্রহণ করা হবে না। এছাড়াও, এমপিএল কর্তৃপক্ষ যে কোনো সময় এই বিজ্ঞপ্তি বাতিল এবং পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করেছে। সমস্ত আবেদনকারীদের কম্পিউটার অপারেশন জানতে হবে। এছাড়াও, আবেদনপত্রের সাথে কিছু নথি থাকতে হবে। আপনি www.mpl.teletalk.com.bd-এ মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এমপিএলের প্রবেশপত্র পেতে পারেন।

উপসংহার
অবশেষে, আবেদনকারীদের অবশ্যই জেনারেল ম্যানেজার (এইচআর), মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড, 58-59, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, চট্টগ্রামের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্র এমপিএল www mpl gov bd থেকে ডাউনলোড করা যাবে। এছাড়াও, এই পোস্টে মেঘনা কাজের ফলাফল পান।

 

Post a Comment

0 Comments