দুদকের প্রবেশপত্র, ফলাফল, পরীক্ষার তারিখ | ACC Admit Card, Result, Exam Date

 দুদকের প্রবেশপত্র www acc teletalk com bd. পরীক্ষার তারিখ এবং ফলাফল www acc gov bd-এ প্রকাশ। ACC চাকরির সার্কুলার 2021. ACC teletalk com bd থেকে এসিসি অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। দুর্নীতি দমন কমিশন দুদকের নতুন চাকরির বিজ্ঞপ্তি 2021। আপনি এখানে টেলিটকের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন। পাশাপাশি আমরা এই পেজে দুর্নীতি দমন কমিশন দুদকের চাকরির পরীক্ষার তারিখ ও ফলাফল প্রকাশ করব। নিচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং www acc org bd এর মাধ্যমে ফলাফল দেখুন।

ACC Job Circular 2021

দুর্নীতি দমন কমিশন দুদক সহকারী পরিচালক (১৩২ পদ), উপ সহকারী পরিচালক (১৪৭ পদ) এবং কোর্ট ইন্সপেক্টর (৯ পদ) পদে নিয়োগ দেবে। 2015 সালের জাতীয় বেতন স্কেল অনুযায়ী সমস্ত কর্মচারী বেতন পাবেন।

Important Date and time:

Institute NameAnti-Corruption Commission ACC
Job TitleVarious post
Publish Date17 November 2019
Apply Start Date20 November 2019
Deadline19 December 2019
Job TypeFull time
Job Sourceonline
Vacancy288
Age limit18 to 32 years up to 01/11/2019
Job LocationDhaka
Office Websitewww.acc.org.bd
Application Linkwww acc teletalk com bd
Admit Card Downloadwww acc teletalk com bd [download]

Admit card is available only for the post of Sub Inspector.

Application

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের 19 ডিসেম্বর 2019 এর মধ্যে দুর্নীতি দমন কমিশন “ACC job Teletalk” অফিসিয়াল ওয়েবসাইট www acc teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে হবে। আপনার পছন্দসই পোস্টটি নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন। সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন। ভবিষ্যত কার্যক্রমের জন্য আবেদনকারীর কপি জমা ও প্রিন্ট করার পর। এখন আপনাকে টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে দুর্নীতি দমন কমিশন দুদকের চাকরির আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া, আপনার আবেদনপত্র প্রত্যাখ্যান করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।

বেশিরভাগ মানুষ এসিসি সরকারি চাকরির আবেদন খুঁজছেন। www acc.org.bd। acc প্রবেশপত্র ডাউনলোড। acc স্বীকার করে। acc চাকরির আবেদন টেলিটক। www.acc.org.bd সার্কুলার 2021, acc gov bd আবেদন করুন। acc টেলিটক অনলাইন আবেদন। উইকিপিডিয়ায় দুর্নীতি দমন কর্পোরেশন।

ACC Teletalk Application Fee Sending SMS

1st SMS instruction: ACC [space] User ID and send to 16222
Reply: The application’s name, Taka 56-112 will be charged as an application fee. Your PIN is MKJ678. To pay the fee type 112 [space] Yes [space] PIN and send it to 16222.

2nd SMS instruction: ACC [space] Yes [space] PIN and send it to 16222.
Reply Congratulations! Applicant’s Name, Payment Completed successfully for BGDHCN. Your User ID is NMHBDCV and Password (KMJNDL).


 


ACC Admit Card

 Admit card is available only for the post of Sub Inspector. Exam date 7th January 2022, at 10:00 AM.

দুর্নীতি দমন কমিশন দুদকের প্রবেশপত্র ও আসন পরিকল্পনা কবে প্রকাশ করবে? এটা একটা ভালো প্রশ্ন। আসলে কবে প্রবেশপত্র ও ফলাফল প্রকাশ করবে তা বলতে পারছে না দুর্নীতি দমন কমিশন দুদক। তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে।

Exam Date, Seat Plan

এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের অবশ্যই www.acc.teletalk.com.bd এ লগ ইন করতে হবে এবং তাদের ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে দুর্নীতি দমন কমিশন দুদকের প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। আপনি যদি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলে থাকেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন।

Exam Date: 07 January 2022


 


Exam Result

দুর্নীতি দমন কমিশনের উপসহকারী পরিচালক এবং কোর্ট পরিদর্শক এর শুন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত ০৭/০২/২০২০ তারিখ অনুষ্ঠিত প্রাক-বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর সম্বলিত বিজ্ঞপ্তি। 

ডেটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর MCQ পরীক্ষার ফলাফল (পরীক্ষা 27 ডিসেম্বর 2021 তারিখে অনুষ্ঠিত হয়েছিল)। লিখিত পরীক্ষা 4 জানুয়ারী 2020 এ অনুষ্ঠিত হবে।


উপসংহার

অবশেষে, দুর্নীতি দমন কমিশন দুদকের লিখিত পরীক্ষার তারিখ এবং সময় সিট প্ল্যান সহ প্রকাশ করুন, প্রার্থীরা ওয়েবে লিখিত পরীক্ষার ফলাফলের জন্য আবার অনুসন্ধান করবে। আমরা এই সাইটে অবিলম্বে দুর্নীতি দমন কমিশন দুদকের লিখিত পরীক্ষার ফলাফল, ভাইভা সময়সূচী এবং ভাইভা ফলাফল আপডেট করব। এছাড়াও, আমরা ACC পরীক্ষার তারিখ, ভাইভা সময়সূচী এবং ভাইভা পরীক্ষার ফলাফল আপডেট করব। আপনি দুর্নীতি দমন কমিশন দুদকের লিখিত পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে পারেন।

Post a Comment

0 Comments