SBC অ্যাডমিট কার্ড, আসন পরিকল্পনা, ফলাফল | SBC Admit Card, Seat Plan, Result

 SBC অ্যাডমিট কার্ড ডাউনলোড। SBC টেলিটকের প্রবেশপত্র ডাউনলোড http www sbc teletalk com bd. কর্তৃপক্ষ সাধারন বীমা কর্পোরেশন পরীক্ষার তারিখ 27 নভেম্বর 2021 এই পৃষ্ঠায় www sbc gov bd প্রকাশ করেছে। সাধারন বীমা কর্পোরেশনের প্রবেশপত্র, পরীক্ষার তারিখ। পাশাপাশি, সাধারন বীমা কর্পোরেশন এসবিসি পরীক্ষার ফলাফল 2021। SBC টেলিটক সহজ প্রবেশপত্র ডাউনলোড করুন www sbc teletalk com bd নোটিশ আপডেট এখানে।

SBC এডমিট কার্ড কবে প্রকাশ করবে? সাধারন বীমা কর্পোরেশন SBC অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। আমরা ঘোষণা করতে পেরে অত্যন্ত আনন্দিত যে বাংলাদেশ SBC সরকারি চাকরির লিখিত পরীক্ষার তারিখ, সময় এবং ফলাফল www.sbc.gov.bd-এ প্রকাশিত হয়েছে।


SBC Admit Card

সাধারন বিমা কর্পোরেশন এসবিসি চাকরির বিজ্ঞপ্তি 2021 সাধারন বীমা কর্পোরেশন এসবিসি অ্যাডমিট কার্ড ডাউনলোড www sbc teletalk com bd পদের জন্য। সিনিয়র সিস্টেম অ্যানালিস্ট, সিনিয়র প্রোগ্রামার, প্রোগ্রামার, অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার, অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, কন্ট্রোল সুপারভাইজার, কন্ট্রোল অপারেটর। www sbc teletalk com bd এ প্রবেশপত্র ডাউনলোড করুন। কখনো কখনো লিখিত পরীক্ষা একসাথে হবে। কিন্তু, মাঝে মাঝে সাধারন বীমা কর্পোরেশন SBC পরীক্ষা আলাদা হবে। এই সাইট থেকে আরো সরকারি চাকরির সার্কুলার চাই। www sbc teletalk com bd [ডাউনলোড করুন]

কিভাবে SBC এডমিট কার্ড ডাউনলোড করবেন?
যদি সাধারন বীমা কর্পোরেশন SBC লিখিত পরীক্ষা আলাদাভাবে হতো তাহলে সাধারন বীমা কর্পোরেশন SBC এর প্রবেশপত্রও বেশ কয়েকবার প্রকাশিত হয়েছিল। সমস্ত যোগ্য প্রার্থীরা এসবিসি অ্যাডমিট কার্ড অনলাইনে ডাউনলোড করার জন্য এসএমএস নির্দেশনা পাবেন।

আপনি কি আরও সরকারি চাকরির প্রবেশপত্র খুঁজে পান? আপনি কি সাধারন বীমা কর্পোরেশন SBC অ্যাডমিট কার্ড প্রকাশের তারিখ বা লিখিত পরীক্ষার তারিখ জানেন? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, সাধারন বীমা কর্পোরেশন SBC চাকরির প্রবেশপত্র এবং ফলাফল কখন প্রকাশ করবে তা কেউ বলতে পারে না।

তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ সাধারন বীমা কর্পোরেশন SBC অনলাইনে প্রবেশপত্র জারি করবে। এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন।

SBC Exam Date, Seat Plan

SBC এর পরীক্ষার তারিখ কি? তারপর প্রার্থীদের অবশ্যই http//www.sbc.teletalk.com.bd-এ লগ ইন করতে হবে এবং ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে সাধারন বীমা কর্পোরেশন SBC অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। অফিসিয়াল ওয়েবসাইট থেকে SBC অ্যাডমিট কার্ড। আমরা অবিলম্বে তাদের অফিসিয়াল ওয়েবসাইট www sbc gov bd থেকে এখানে Sadharan Bima Corporation SBC চাকরির পরীক্ষার সবকিছু আপডেট করব।
Exam date is 14 December 2021


 এসবিসি টেলিটকের ইউজার আইডি ও পাসওয়ার্ড হারিয়েছে? আপনি কি সাধারন বীমা কর্পোরেশন SBC টেলিটক লগইন ব্যবহারকারী-আইডি এবং পাসওয়ার্ড হারিয়েছেন বা আপনার মোবাইল থেকে SMS মুছে ফেলেছেন? সমস্যা নেই. আপনি টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড সাইট www sbc teletalk com bd থেকে আপনার Sadharan Bima Corporation SBC টেলিটকের হারিয়ে যাওয়া ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে পারেন।

তবুও, আপনার আরও প্রযুক্তিগত সহায়তা প্রয়োজন, তারপর টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন। নিচের এসএমএস নির্দেশনা দেখুন Sadharan Bima Corporation SBC এডমিট কার্ড ডাউনলোড ইউজার আইডি এবং পাসওয়ার্ড পুনরুদ্ধার করুন।

User ID recover

If you have remembered the User id then Send SMS the following way

SBC [space] Help [space] User [space] User ID and send it to 16222
For Example: SBC Help User ANJHKFF send it to 16222


Password Recover:

If you have remembered PIN No then Send SMS the following way

SBC [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
For Example: SBC Help PIN AN33WD234 send it to 16222

SBC Job Result

এরপর সাধারন বীমা কর্পোরেশন SBC লিখিত পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ করে। এছাড়াও, Sadharan Bima Corporation SBC সিট প্ল্যান ডাউনলোড করুন এই সাইটে বা www sbc gov bd (অফিসিয়াল ওয়েবসাইট) থেকে। SBC সরকারি চাকরির জন্য আবেদনকৃত প্রার্থীরা গুগল ওয়েবসাইটে লিখিত পরীক্ষার ফলাফলের জন্য আবার অনুসন্ধান করবে।

আমরা এই সাইটে অবিলম্বে Sadharan Bima Corporation SBC লিখিত পরীক্ষার ফলাফল আপডেট করব।

উপসংহার
স্পষ্ট করুন যে, SBC ভাইভা সময়সূচী, তারিখ এবং সময় এই সাইটেও আপডেট হবে। এছাড়াও, সাধারন বীমা কর্পোরেশন SBC ভাইভা ফলাফল প্রকাশ করবে যখন কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইট www.sbc.gov.bd এবং জাতীয় সংবাদপত্রও প্রকাশ করবে। সাধারন বীমা কর্পোরেশন SBC ফলাফল বিজ্ঞপ্তি প্রকাশ. SBC MCQ ফলাফল, SBC লিখিত পরীক্ষার ফলাফল। SBC viva ফলাফল অনলাইন চেক www sbc gov bd. সাধারন বীমা কর্পোরেশন পরীক্ষার ফলাফল www.bdteletalk.com এই সাইটে পরীক্ষা করে।

 

 


Post a Comment

0 Comments