রূপালী লাইফ ইন্স্যুরেন্স চাকরির বিজ্ঞপ্তি 2021, আবেদন, ফলাফল | Rupali Life Insurance Job Circular 2021

 রূপালী লাইফ ইন্স্যুরেন্স চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশিত হয়েছে। কর্তৃপক্ষ 7ই ডিসেম্বর 2021 তারিখে বাংলাদেশের সংবাদপত্রে রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে আপনাকে আবেদন প্রক্রিয়া, পরীক্ষার তারিখ এবং সেইসাথে রূপালী লাইফ ইন্স্যুরেন্স পরীক্ষার ফলাফল http://rupalilife.com দেখতে হবে। নীচে বীমা কর্মজীবন বিজ্ঞপ্তি 2021 সম্পর্কে বিশদ বিবরণ দেখুন।

Rupali Life Insurance Job Circular 2021

যাইহোক, রূপালী লাইফ ইন্স্যুরেন্স উদ্যমী, সৎ এবং দক্ষ মূল বাংলাদেশী নাগরিকের কাছ থেকে আবেদন আমন্ত্রণ করছে। তারা প্রধান কার্যালয় এবং সারা দেশে অন্য অফিসের জন্য বিভিন্ন শ্রেণীবদ্ধ পদের জন্য নিয়োগ করবে। পুরুষ এবং মহিলা উভয়ই এই রূপালী লাইফ ইন্স্যুরেন্স চাকরির বিজ্ঞপ্তি 2021-এর জন্য আবেদন করতে পারেন।

এছাড়াও, রূপালী লাইফ ইন্স্যুরেন্স JEVP/EVP -01, EO/SEO - 40, প্রবেশনারি অফিসার - 40, অফিসার গ্রেড -2 - 30, অটো মোবাইল ইঞ্জিনিয়ার -01 পদের জন্য নিয়োগ করবে। আরো বিস্তারিত জানার জন্য এর অফিসিয়াল ওয়েবসাইট http://rupalilife.com


Application

আগ্রহী প্রার্থীরা 30 ডিসেম্বর 2021 তারিখের মধ্যে আবেদন করতে পারেন। বায়োডাটা, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত শংসাপত্রের ফটোকপি, ন্যাশনাল আইডি কার্ডের কপি, অভিজ্ঞতার শংসাপত্রের কপি সহ আপনার আবেদন নিম্নলিখিত ঠিকানায় ডাকযোগে পাঠান:
Head Office, Rupali Life Tower, 50 Kakrail, Dhaka-1000, PABX: 88-02-8392361-4.


 এছাড়াও, এই চাকরির বিজ্ঞপ্তি 2021-এর জন্য আবেদনের জন্য কিছু শর্তাবলী রয়েছে।

Rupali Life Insurance Career Description

Job Information
Employer:Rupali Life Insurance Company Ltd
Post Name:Various post
Job Location:Anywhere in Bangladesh
No. of Vacancies:112
Job Type:Full-time jobs
Job Category:Company Jobs
Age Limitation :N/A
Application Start:07 December 2021
Application Deadline:31 December 2021

Exam Date, Result

যাইহোক, Rupali Life Insurance Company Ltd লিখিত পরীক্ষার তারিখ, সময় এখানে আপডেট করা হবে। পাশাপাশি পরীক্ষার আসন পরিকল্পনা প্রকাশ করা হবে। এছাড়াও, আমরা এই পোস্টে Rupali Life Insurance Company Ltd চাকরি পরীক্ষার ফলাফল আপডেট করব।
উপসংহার
অর্থাৎ, আমরা আশা করি, রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চাকরির সার্কুলার 2021 সংক্রান্ত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য ইতিমধ্যেই পেয়েছি। রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড অনলাইন আবেদনের লিঙ্ক, আবেদন প্রক্রিয়া, প্রবেশপত্র ডাউনলোড এবং রূপালী লাইফের আপডেট করা অন্যান্য তথ্য ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এই পোস্টে চাকরির বিজ্ঞপ্তি।

Post a Comment

0 Comments