NANL অ্যাডমিট কার্ড | NANL Admit Card

 NANL টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021। আর্কাইভস এবং লাইব্রেরি বিভাগ NANL অ্যাডমিট কার্ড www nanl teletalk com bd. NANL কর্তৃপক্ষ (Gronthagar Odhidoptor এর আর্কাইভস) এই পরীক্ষার তারিখ এবং সময় অফিসিয়াল ওয়েবসাইটে www nanl gov bd-এ প্রকাশ করবে। এই পোস্টে, আপনি প্রবেশপত্র ডাউনলোড প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখ বিজ্ঞপ্তি, পরীক্ষার কেন্দ্র এবং NANL পরীক্ষার ফলাফল, লিখিত ফলাফল এবং ভাইভা ফলাফলের বিশদ বিবরণ পাবেন।

NANL Admit Card

তবে আর্কাইভস অধিদপ্তর ও গ্রন্থাগার NANL অ্যাডমিট কার্ড www nanl teletalk com bd এর মাধ্যমে ডাউনলোড করুন। সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (আর্কাইভস), অ্যাকাউন্ট্যান্ট, স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (আর্কাইভস), জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (লাইব্রেরি), স্টেনো টাইপিস্ট কাম-কম্পিউটার অপারেটর, অফিস অ্যাসিস্ট্যান্ট কাম-কম্পিউটার টাইপিস্ট, ড্রাইভার পদের জন্য অ্যাডমিট কার্ড ডাউনলোড , লিফ্ট অপারেটর, ডপ্টোরি, বুক সর্টার, রেকর্ড সর্টার, অফিস সোহায়ক। আপনি এই সাইটে আজকের চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। নীচে, আমরা কীভাবে NANL সিস্টেমে অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করতে হয় তা আপডেট করি।

NANL ফলাফল এই পৃষ্ঠায় গুগল আপডেট নোটিশ. তাদের অফিসিয়াল ওয়েবসাইট www nanl gov bd. বাংলাদেশী প্রার্থীদের চাকরিপ্রার্থীরা গুগলে www nanl govt job result, http://nanl teletalk com bd হিসাবে অনুসন্ধান করে। গ্রোন্থাগার অধিদপ্তরের NANL পরীক্ষার ফলাফলের আর্কাইভস। আমরা প্রথমে চাকরির ফলাফল পোস্ট করি যখন NANL কর্তৃপক্ষ বাংলা সংবাদপত্রও আপডেট করে। যাইহোক, আপনি এই চাকরির পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার ফলাফলও স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ডিপার্টমেন্ট অফ আর্কাইভস অ্যান্ড লাইব্রেরির NANL অ্যাডমিট কার্ড 2021-এর অ্যাডমিট কার্ড কীভাবে ডাউনলোড করবেন? NANL Teletalk অ্যাডমিট কার্ড 2021 ডাউনলোড করা খুব সহজ। আবেদনপত্র পূরণ করতে শুধু আর্কাইভস এবং লাইব্রেরি বিভাগ NANL টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www nanl teletalk com bd পরিদর্শন করুন।

তারপর আপনি লগইন ফর্ম দেখতে পাবেন, সেইসাথে আপনি শুধু আপনার User ID এবং Password দিন। আপনার প্রবেশপত্র পিডিএফ হিসাবে ডাউনলোড করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন। অন্যদিকে, আমরা সুপারিশ করেছি যে আপনাকে অবশ্যই A4 আকারের কাগজে একটি রঙিন প্রিন্ট হিসাবে প্রবেশপত্রটি প্রিন্ট করতে হবে।
Exam Date: 17 December 2021 (11:00 am-12:00 pm)

স্পষ্ট করার জন্য, আপনাকে টেলিটক এসএমএস ডিপার্টমেন্ট অফ আর্কাইভস এবং লাইব্রেরি NANL চাকরির আবেদনের মাধ্যমে ইউজার আইডি এবং পাসওয়ার্ড ফি পুনরুদ্ধার করতে হবে। নিচে দেখুন NANL ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান। ফলস্বরূপ, আপনি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন এবং প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

User ID recover

If you have remembered the User id then Send SMS the following way

NANL [space] Help [space] User [space] User ID and send it to 16222
Example: NANL Help User RDFEKFF send it to 16222


Password Recover:

If you have remembered PIN No then Send SMS the following way

NANL [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
Example: NANL Help PIN FDRTRDFC send it to 16222


NANL একটি খুব সুন্দর কাজ. যোগ্য প্রার্থীরা NANL অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন, উদাহরণস্বরূপ। অবশ্যই, আর্কাইভস অধিদপ্তর এবং গ্রন্থাগার পরীক্ষার কেন্দ্র এবং পরীক্ষার তারিখ উল্লেখ করবে সেই এসএমএস।

NANL Exam Result

উপসংহারে, আমরা আশা করি, ইতিমধ্যেই NANL অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021 সংক্রান্ত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। NANL টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড, এবং পরীক্ষার তারিখ, লিখিত পরীক্ষার পরীক্ষার ফলাফল এবং ভাইভা ফলাফল এই পোস্টে আপডেট করা হয়েছে। এছাড়াও আমরা এই সাইটে www.bdteletalk.com-এ অন্য পোস্টে আর্কাইভস এবং লাইব্রেরি NANL চাকরির ফলাফল, অ্যাডমিট কার্ড আপডেট করব।

উপসংহার
পরিশেষে, আপনি আর্কাইভস এবং গ্রন্থাগার বিভাগের অফিসিয়াল ওয়েবসাইট www.nanl.gov.bd-এও যেতে পারেন। NANL টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2021। আর্কাইভস বিভাগ এবং লাইব্রেরি অ্যাডমিট কার্ড www nanl teletalk com bd. NANL পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ।

 

 

 

Post a Comment

0 Comments