DOF জব সার্কুলার 2022 | DOF Job Circular 2022

 মৎস্য বিভাগের DOF চাকরির বিজ্ঞপ্তি 2021। পরীক্ষার তারিখ 5ই মার্চ 2021। DOF টেলিটক অনলাইন আবেদন www dof teletalk com bd. মৎস্য বিভাগ এই Bangladesh motsho odhidoptor জব সার্কুলার niyogh biggopty 2021-এর অধীনে মোট 310 জন প্রার্থীকে নিয়োগ করবে। আপনি যদি যোগ্য হন তবে অবশ্যই www dof teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে হবে। মৎস্য বিভাগ DOF চাকরির বিজ্ঞপ্তি 2021, অনলাইনে আবেদন করুন www dof teletalk com bd.

DOF Job Circular 2022 www fisheries gov bd

DOF টেলিটক প্রবেশপত্র, ফলাফল www dof teletalk com bd. মৎস্য বিভাগ DOF নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 তার অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করে। আপনি সহজেই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www dof teletalk com bd এর মাধ্যমে আবেদন করতে পারেন। নিচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং ফলাফল দেখুন www fisheries gov bd-এর মাধ্যমে।

অনুগ্রহ করে মনে রাখবেন যে একজন প্রার্থীকে শুধুমাত্র একটি পোস্টের জন্য আবেদন করতে এবং একটি ফি প্রদান করার অনুমতি দেওয়া হয় তাই আপনাকে DOF-এর সার্কুলার অনুসরণ করার জন্য অনুরোধ করা হচ্ছে অর্থাৎ একাধিক পোস্টের জন্য আবেদন এবং অর্থপ্রদানের সীমাবদ্ধতা।

মৎস্য বিভাগ DOF স্টেনো টাইপিস্ট-কাম-কম্পিউটার অপারেটর, হিসাবরক্ষক, অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর, হ্যাচারি টেকনিশিয়ান, ড্রাইভার, পাম্প অপারেটর, নিরাপত্তা প্রহরী, অফিস সোহায়ক (এমএলএসএস) পদে নিয়োগ দেবে। এই সাইট থেকে আরো সরকারি চাকরির সার্কুলার চাই। www dof teletalk com bd.


এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির সার্কুলার করতে সক্ষম হতে পারেন। 2015 সালের জাতীয় বেতন স্কেল অনুযায়ী সমস্ত কর্মচারী বেতন পাবেন।

Important Date and time:

Institute NameDepartment of Fisheries
Job TitleVarious post
Publish Date10 December 2020
Apply Start Date10 December 2020
Deadline22 December 2020
Job TypeFull time
Job SourceOnline and Newspaper
Vacancy310
Age limit18 to 32 years up to 01/01/2020
Job LocationAnywhere in Bangladesh
Office Websitewww fisheries gov bd
Application Linkwww dof teletalk com bd [apply]
Admit Card Downloadwww dof teletalk com bd

DOF Teletalk Online Apply

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের 13 আগস্ট 2020 এর মধ্যে মৎস্য অধিদপ্তর "DOF টেলিটক চাকরির আবেদন" অফিসিয়াল ওয়েবসাইট www dof teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে হবে। Motsho odhidoptor চাকরির বিজ্ঞপ্তি। আপনার পছন্দসই পোস্ট নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন. সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন। ভবিষ্যত কার্যক্রমের জন্য আবেদনকারীর কপি জমা ও প্রিন্ট করার পর। এখন আপনাকে টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে মৎস্য অধিদপ্তর DOF চাকরির বিজ্ঞপ্তির আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া, আপনার আবেদনপত্র প্রত্যাখ্যান করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।
Online Application 15 July to 13 August 2020.

অধিকাংশ মানুষ DOF সরকারি চাকরির আবেদন খুঁজছেন। www.dof.gov.bd DOF অ্যাডমিট কার্ড ডাউনলোড। DOF স্বীকার. DOF চাকরির আবেদন টেলিটক। www fisheries gov bd সার্কুলার 2020, DOF gov bd প্রযোজ্য। DOF টেলিটক অনলাইন আবেদন।


DOF টেলিটক আবেদন ফি এসএমএস পাঠানো


1st SMS instruction: DOF [space] User ID and send it to 16222
2nd SMS instruction: DOF [space] Yes [space] PIN and send it to 16222.


DOF Teletalk Admit Card Download

মৎস্য অধিদপ্তর DOF অ্যাডমিট কার্ড ও সিট প্ল্যান কবে প্রকাশ করবে? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, ফিশারিজ ডিওএফ চাকরির বিজ্ঞপ্তির প্রবেশপত্র এবং ফলাফল কবে প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। তবে আমরা বলব যে অনলাইন আবেদনের মেয়াদ শেষ করার পর কর্তৃপক্ষ www dof teletalk com bd-এ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে। মোটশো ওডিডপ্টর চাকরির বিজ্ঞপ্তি 2021।
DOF exam date is 17 December and 24 December 2021. Admit card published online.


এছাড়াও, মৎস্য অধিদপ্তরের যোগ্য প্রার্থীরা www dof teletalk com bd-এ প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুসারে লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য SMS বিজ্ঞপ্তি পাবেন।


উপসংহার

তারপর প্রার্থীদের অবশ্যই www.dof.teletalk.com.bd-এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে মৎস্য অধিদপ্তর DOF অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। আপনি যদি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলে থাকেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন। 

 

 

Post a Comment

0 Comments