সিএজি অ্যাডমিট কার্ড, আসন পরিকল্পনা, ফলাফল | CAG Admit Card, Seat Plan, Result

 সিএজি টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন www ocag teletalk com bd. লিখিত পরীক্ষার ফলাফলের (MCQ ফলাফল) জন্য বাংলাদেশের OCAG টেলিটক প্রবেশপত্র 2021-এর কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল। সিএজি টেলিটক প্রবেশপত্র, পরীক্ষার তারিখ এবং ফলাফল www ocag teletalk com bd-এ প্রকাশ করে। বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল সিএজি পরীক্ষার তারিখ ও সময় এই পোস্টে প্রকাশিত হয়েছে। পাশাপাশি আমরা এই পৃষ্ঠায় বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল ওসিএজি চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশ করব। আপনি www.cag.org.bd এর মাধ্যমে CAG ফলাফল পেতে পারেন।

CAG Admit Card

চলমান CAG চাকরির সার্কুলার 2021 বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল ওসিএজি অডিটর অ্যাডমিট কার্ড ডাউনলোড এবং সিনিয়র অ্যাকাউন্টস ক্লার্ক অ্যাডমিট কার্ড ডাউনলোডের পদে নিয়োগ দেবে। কর্তৃপক্ষ সিএজি টেলিটকের সমস্ত পদের প্রবেশপত্র একসাথে প্রকাশ করবে, কখনও কখনও এটি আলাদা করা যেতে পারে। এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির সার্কুলার করতে সক্ষম হতে পারেন।

বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল ওসিএজি অ্যাডমিট কার্ড এবং সিট প্ল্যান কবে প্রকাশ করবেন? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, বাংলাদেশ সিএজি চাকরির সার্কুলার কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের প্রবেশপত্র এবং ফলাফল কবে প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে।
www ocag teletalk com bd
এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের অবশ্যই www.ocag.teletalk.com.bd এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল অফ সিএজি অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।


আপনি যদি ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন।

Exam Date, Seat plan


বাংলাদেশ সিএজি-এর কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ করবে। পাশাপাশি কখনো কখনো পত্রিকায় বিজ্ঞাপনও দেন। একই সময়ে, প্রবেশপত্র ডাউনলোড করার জন্য যোগ্য প্রার্থীকে একটি এসএমএস পাঠানো হবে।

Exam Date: 17 December 2021


প্রবেশপত্রে পরীক্ষার তারিখ ও সময়, আসন পরিকল্পনাও উল্লেখ থাকবে। কখনও কখনও বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল সিএজি-এর কর্তৃপক্ষ বাংলা সংবাদপত্র এবং এর ওয়েবসাইট www.cag.org.bd-এ আসন পরিকল্পনা প্রকাশ করবে।

CAG Exam Result

প্রার্থীরা সিট প্ল্যান সহ বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল অফ সিএজি লিখিত পরীক্ষার তারিখ এবং সময় পেতে পারেন, প্রার্থীরা ওয়েবে লিখিত পরীক্ষার ফলাফলের জন্য আবার অনুসন্ধান করবে। আমরা এই সাইটে অবিলম্বে বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল অফ সিএজি পরীক্ষার ফলাফল, ভাইভা সময়সূচী এবং ভাইভা ফলাফল আপডেট করব।

অডিটর নিয়োগের প্রাথমিক পরীক্ষার ফলাফল 2021 26 অক্টোবর 2021 এ প্রকাশিত হয়েছে। [সংযুক্তি দেখতে এখানে ক্লিক করুন]

উপসংহার
এছাড়াও, আমরা CAG পরীক্ষার তারিখ, ভাইভা সময়সূচী এবং ভাইভা পরীক্ষার ফলাফল আপডেট করব। আপনি বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল সিএজি পরীক্ষার ফলাফল এবং চূড়ান্ত নির্বাচনের ফলাফল (ভাইভা ফলাফল) ডাউনলোড করতে পারেন।


 

Post a Comment

0 Comments