BLRI জব সার্কুলার 2021, পরীক্ষার তারিখ | BLRI Job Circular 2021

 বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট BLRI চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। BLRI টেলিটক অনলাইন আবেদন www blri teletalk com bd. শিক্ষা মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট এই Bangladesh Prani Sompod Gobeshona Institute niyogh biggopty 2021-এর অধীনে মোট 19 জন প্রার্থীকে নিয়োগ দেবে। আপনি যদি যোগ্য হন তবে অবশ্যই www blri teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে হবে। বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট বিএলআরআই চাকরির বিজ্ঞপ্তি 2021, সহজেই অনলাইনে আবেদন করুন www blri teletalk com bd.

BLRI Job Circular 2021


যাইহোক, BLRI টেলিটক প্রবেশপত্র, ফলাফল www blri teletalk com bd. বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট BLRI নতুন চাকরির বিজ্ঞপ্তি 2021 এর অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করেছে। আপনি সহজেই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www blri teletalk com bd এর মাধ্যমে আবেদন করতে পারেন। নিচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং www blri gov bd-এর মাধ্যমে ফলাফল দেখুন। BLRI চাকরির সার্কুলার কি?

Where to apply blri job circular?


উত্তর: বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট BLRI অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ল্যাবরেটরি টেকনিশিয়ান, ফিল্ড অ্যাসিস্ট্যান্ট, ইলেকট্রিশিয়ান পদে নিয়োগ দেবে। এই সাইট থেকে আরো সরকারি চাকরির সার্কুলার চাই। www blri teletalk com bd.

What is the salary BLRI job circular 2021?

উত্তর: এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির সার্কুলার করতে সক্ষম হতে পারেন। বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের সকল কর্মচারী 2015 সালের জাতীয় বেতন স্কেল অনুযায়ী বেতন পাবেন।


Application


How to apply blri teletalk com bd?

উত্তর: আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট “BLRI টেলিটক আবেদন” অফিসিয়াল ওয়েবসাইট www blri teletalk com bd-এর মাধ্যমে 02 জানুয়ারী 2022-এর মধ্যে আবেদন করতে হবে। Bangladesh Prani Sompod Gobeshona Institute চাকরির বিজ্ঞপ্তি। আপনার পছন্দসই পোস্ট নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন. সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

এর পরে, ভবিষ্যতের ক্রিয়াকলাপের জন্য আবেদনকারীর অনুলিপি জমা দিন এবং মুদ্রণ করুন। এখন আপনাকে টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে বাংলাদেশ লাইভস্টক রিসার্চ ইনস্টিটিউট BLRI চাকরির সার্কুলার আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া, আপনার আবেদনপত্র প্রত্যাখ্যান করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।
Online Application: 13 December 2021 to 02 January 2022


অন্যদিকে, বেশিরভাগ লোক BLRI সরকারি চাকরির আবেদনগুলি খুঁজছেন www.blri.gov.bd BLRI অ্যাডমিট কার্ড ডাউনলোড। BLRI টেলিটক স্বীকার. BLRI চাকরির আবেদন টেলিটক। www blri gov bd সার্কুলার 2021, BLRI gov bd আবেদন করুন। BLRI টেলিটক অনলাইন আবেদন।


BLRI Career description

Institute NameBangladesh Livestock Research Institute
Job TitleVarious post
Publish Date09 December 2021
Apply Start Date13 December 2021
Deadline02 January 2022
Job TypeFull time
Job SourceOnline
Vacancy19
Age limit18 to 32 years up to 25/03/2020
Job LocationDhaka
Office Websitewww blri gov bd
Application Linkwww blri teletalk com bd [apply online]
Admit Card Downloadwww blri teletalk com bd [Download admit]

Application Fee Sending SMS

1st SMS instruction: BLRI [space] User ID and send it to 16222
2nd SMS instruction: BLRI [space] Yes [space] PIN and send it to 16222.


Admit Card Download

When will publish BLRI admit card?

উত্তরঃ বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট BLRI এডমিট কার্ড ও সিট প্ল্যান? এই একটি ভাল প্রশ্ন. প্রকৃতপক্ষে, কেউ বলতে পারে না কখন BLRI অ্যাডমিট কার্ড এবং বাংলাদেশ লাইভস্টক রিসার্চ ইনস্টিটিউট BLRI চাকরির বিজ্ঞপ্তি 2021 এর ফলাফল প্রকাশ করবে।


তবে আমরা বলব যে অনলাইন আবেদনের মেয়াদ শেষ করার পর কর্তৃপক্ষ www blri teletalk com bd-এ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে। বাংলাদেশ প্রাণি সোমপোড গোবেশোনা ইনস্টিটিউট চাকরির বিজ্ঞপ্তি 2021 

Exam Date

এছাড়াও, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের যোগ্য প্রার্থীরা www blri teletalk com bd-এ প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য SMS বিজ্ঞপ্তি পাবেন।

তবে, প্রার্থীদের অবশ্যই www blri teletalk com bd-এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট বিএলআরআই অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। কিভাবে blri এডমিট কার্ড ডাউনলোড করবেন?

উপসংহারে
অবশেষে, আপনি যদি ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তবে এটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তার প্রয়োজন হলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে কল করুন। www blri teletalk com bd দ্বারা বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট BLRI চাকরির বিজ্ঞপ্তি 2021। বাংলাদেশ প্রাণি সোমপোড গোবেশোনা ইনস্টিটিউট চাকরির বিজ্ঞপ্তি 2021।

 


Post a Comment

0 Comments