বার্ড কুমিল্লা চাকরির বিজ্ঞপ্তি 2021| BARD Comilla Job Circular 2021

 বাংলাদেশ একাডেমি ফর রুরাল ডেভেলপমেন্ট কুমিল্লা BARD চাকরির সার্কুলার 2021। www bard teletalk com bd-এ BARD চাকরির অনলাইন আবেদন। BARD অ্যাডমিট কার্ড ডাউনলোড এবং BARD লিখিত পরীক্ষার ফলাফল, ভাইভা ফলাফল। বাংলাদেশ একাডেমি ফর রুরাল ডেভেলপমেন্ট কুমিল্লা বার্ড এই চাকরির বিজ্ঞপ্তির অধীনে বিভিন্ন পদে নিয়োগ দেবে। নিচে, আপনাকে চাকরির সার্কুলার বিজ্ঞাপন দেখতে হবে। অনলাইন আবেদন প্রক্রিয়া এবং আবেদন ফি পাঠানোর প্রক্রিয়া।

তবে বাংলাদেশ একাডেমি ফর রুরাল ডেভেলপমেন্ট কুমিল্লা বার্ড এই বিজ্ঞপ্তির অধীনে পরিচালক, সহকারী পরিচালক, সিনিয়র সহকারী, লেডি হেলথ ভিজিটর, জুনিয়র আর্টিস্ট, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর, সেলসম্যান, ড্রাইভার, পাম্প ড্রাইভার, সহকারী পদে নিয়োগ দেবে। পরিদর্শক, দক্ষ রক্ষণাবেক্ষণ কর্মী, সমন্বয়কারী, ওয়েভিং মাস্টার, নাইটিং মাস্টার, চেষ্টা করার সময় ড্রাইভার, পিয়ন, মিশন সহকারী, বাস হেল্পার, গার্ডনার, সিকিউরিটি গার্ড।

BARD Job Circular 2021

অন্যদিকে, আপনি নীচে থেকে পিডিএফ এবং ছবি হিসাবে BARD চাকরির বিজ্ঞপ্তি 2021 ডাউনলোড করতে পারেন। পাশাপাশি www bard teletalk com bd অনলাইনে কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে তথ্য পান।

বাংলাদেশ একাডেমি ফর রুরাল ডেভেলপমেন্ট কুমিল্লা BARD চাকরির বিজ্ঞপ্তি 2021? বাংলাদেশে আরও সরকারি চাকরির সার্কুলার চাই, এই সাইটের চাকরির মেনু দেখুন।


Application

তাই, আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের টেলিটক www bard teletalk com bd-এর মাধ্যমে BARD চাকরির জন্য আবেদন করতে www.bard.gov.bd-এ লগ ইন করতে হবে। প্রার্থীদের বয়সসীমা অবশ্যই বিজ্ঞাপনের পরে একই হতে হবে এবং তারিখটি 30 জুলাই 2021 এর মধ্যে গণনা করা হবে। সেইসাথে স্বাধীনতা কোটার প্রার্থীরা সরকারি নিয়ম পাবেন।

  • Online Application Start: 15 December 2021
  • Deadline of application: 14 January 2022


 

BARD Admit Card, Exam Date

কখন অনলাইনে BARD অ্যাডমিট কার্ড ডাউনলোড প্রকাশ করবে? বাংলাদেশ একাডেমি ফর রুরাল ডেভেলপমেন্ট কুমিল্লা BARD কর্তৃপক্ষ অনলাইনে আবেদনের মেয়াদ শেষ হওয়ার পর তাদের অফিসিয়াল ওয়েবসাইট www bard teletalk com bd এবং পাশাপাশি বাংলা সংবাদপত্রে প্রবেশপত্র ডাউনলোডের বিজ্ঞপ্তি প্রকাশ করবে।

এছাড়াও, প্রার্থীরা প্রবেশপত্রের জন্য BARD-এর এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। শুধুমাত্র যোগ্য প্রার্থীরাই এই এসএমএস পাবেন। তারপর আপনি ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে www.bard.gov.bd থেকে BARD অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন। যদি কোনো আবেদনকারী তাদের ইউজার আইডি এবং পাসওয়ার্ড ভুলে যায় বা যে কোনোভাবে হারিয়ে যায়, তাহলে তা পুনরুদ্ধার করা যাবে।

BARD job result

সেখানে বাংলাদেশ একাডেমি ফর রুরাল ডেভেলপমেন্ট কুমিল্লা বার্ডের লিখিত পরীক্ষা ও ভাইভা ভয়েস প্রকাশ করবে। কিছু পদে ব্যবহারিক পরীক্ষাও নেওয়া হয়। জনপ্রিয় বাংলা সংবাদপত্রের বিজ্ঞাপন এবং BARD অফিসিয়াল ওয়েবসাইটে BARD চাকরির লিখিত পরীক্ষার তারিখ এবং সময় প্রকাশ করে। এক মাসের মধ্যে পরীক্ষা পাওয়ার পর, BARD চাকরির ফলাফল এই পোস্টে এবং www.bard.gov.bd-এ প্রকাশ করা হবে।

উপসংহার
অবশেষে, আপনি এখানে বাংলাদেশ একাডেমি ফর রুরাল ডেভেলপমেন্ট কুমিল্লা বার্ড ভাইভা ফলাফল পাবেন। তবুও, বাংলাদেশ একাডেমি ফর রুরাল ডেভেলপমেন্ট কুমিল্লা BARD চাকরির সার্কুলার 2021 সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে মন্তব্য বিভাগে লিখুন।

Post a Comment

0 Comments